[ভালবাসার গল্প] হৃদয় ছোঁয়া কিছু কথা......

ফোনে কথা হচ্ছে
ছেলে: হ্যালো কেমন আছো?
মেয়ে: এইতো ভাল , তুমি কেমন
আছো ?
ছেলে: তুমি আজ কলেজে
আসোনি কেন? অনেক মিস করেছি
তোমায়।
মেয়ে: আমি ডাক্তারের কাছে
গিয়েছিলাম তাই আসতে পারিনি।
ছেলে: সত্যি? কেন? কি হয়েছে
তোমার?
মেয়ে: তুমি চিন্তা করো না , আমার
কিছু হয়নি।কয়েকটা টেস্ট করাতে
গিয়েছিলাম।
ছেলে:ও আচ্ছা ।
মেয়ে: আমি তোমাকে একটা প্রশ্ন
করি?
ছেলে: ঠিক আছে , করো ।
মেয়ে: তুমি আমাকে কতটা
ভালবাসো?
ছেলে: তুমি জানো না? পৃথিবীর
সবকিছু থেকে আমিতোমায় বেশি
ভালবাসি
মেয়ে: হ্যা জানি।
ছেলে: তাহলে হঠাত্ করে
জিজ্ঞেস করলে যে?
মেয়ে: *নিরবতা*
ছেলে: কোন সমস্যা হয়েছে?
মেয়ে:না ,কিছু না । উমম, তুমি আমায়
কতটা কেয়ার করো?
ছেলে: আমি যদি পারতাম তাহলে এক
নিঃশ্বাসে এই পৃথিবীটা তোমার হাতে
তুলে দিতাম।
মেয়ে: তুমি পারতে?
ছেলে: অবশ্যই পারতাম। *চিন্তিত
হয়ে বলল* সত্যি করে বলো
তোমার কিছু হয়েছে?
মেয়ে: নাহ, সবকিছু ঠিক আছে।
ছেলে: সত্যি বলছ?
মেয়ে: হ্যা
ছেলে: আমিও তাই আশা করি।
মেয়ে: তুমি আমার জন্য মরতেও
পারবে?
ছেলে: তোমার জন্য আমি যে
কোন সময় মরতে রাজি আছি।
মেয়ে: সত্যি?
ছেলে: যে কোন সময়। এখন
সিরিয়াসলি বলো তোমারকি হয়েছে?
মেয়েঃ কিছুই হয়নি, আমি ভাল আছি। তুমি
ভাল আছো । আমরা ভাল আছি । সবাই
এবং সবকিছু ঠিক আছে।
ছেলে: হুম
মেয়:আচ্ছা, এখন রাখতে হবে। কাল
কলেজে দেখা হবে।
ছেলে: ওকে, বাই। আই লাভ ইউ
মেয়ে: আই লাভ ইউ টু। বাই
পরের দিন...
ছেলে: এই তুলিকে(প্রেমিকা -র
নাম) দেখেছিস?
ছেলেটির বন্ধু: নাতো !
ছেলে: ওহ
ছেলেটির বন্ধু: ও তো
গতকালকেও আসেনি!
ছেলে: আমি জানি । গতকাল রাতে ও
ফোনে আমাকে অনেক উল্টা
পাল্টা প্রশ্ন জিজ্ঞেস করেছে।
ছেলেটির বন্ধু: মেয়েরা মাঝে
মাঝে এমনটা করে থাকে।
ছেলে: হুম, কিন্তু ও এরকম না।
ছেলেটির বন্ধু: তোরে বলে
কোন লাভ নাই।
ছেলে: আচ্ছা আমি যাই , কলেজ
ছুটির পর কথা হবে।
ছেলেটির বন্ধু: আমাকেও যেতে
হবে, বাই।
সেদিন রাতে.....
মেয়ে: হ্যালো?
ছেলে: তুমি আজো কলেজে
আসো নি কেন?
মেয়ে: আজকেও আবার ডাক্তারের
কাছে গিয়েছিলাম।
ছেলে: তুমি কি অসুস্থ?
মেয়ে: আম্মু ডাকতেছে , এখন
ফোন রাখি।
ছেলে: আমি অপেক্ষা করছি
মেয়ে: একটু সময় লাগতে পারে ,
আমি তোমাকে পরেফোন দিব।
ছেলে: আচ্ছা।
-অনেক দিন পর-
মেয়ে: *অশ্রুসজল চোখে*
দেখো, আমি মনে করি আমাদের
ব্রেক আপ করা উচিত।
ছেলে: কি?!
ছেলে: এটাই আমাদের জন্য সব
থেকে ভাল হবে।
ছেলে: কেন?
মেয়ে: আই লাভ ইউ :'( (ফোন
কেটে দিল)
ছেলেটি খুব কষ্ট পেল ।
মেয়েটি আরো তিন সপ্তাহ
কলেজে আসলো না এবং কারো
ফোন রিসিভ করলো না।
ছেলে: কিরে কি খবর?
ছেলেটির বন্ধুঃ কোন খবর নেই।
আচ্ছা তুই কি কয়েকদিনের মধ্যে
তুলির সাথে কথা বলেছিস?
ছেলেঃ না
ছেলেটির বন্ধু: তুই শুনিসনি?
ছেলে: কি শুনব?
ছেলেটির বন্ধু:কিভাবে বলবো
তোকে! আমি বলতে পারব না …
ছেলে: দোস্ত প্লিজ বল!
ছেলেটির বন্ধু: এই নাম্বারে কল কর
, জানতে পারবি। ০১৯১১৯৫.......
ছেলে: থ্যাংক ইউ দোস্ত
ছেলেটি ঐ নাম্বারে কল দিল....
একটি কন্ঠ: হ্যালো হাসপাতাল থেকে
বলছি।
ছেলে: ওহ,আমি বোধহয় ভুল
নাম্বারে ডায়েল করেছি। আমি আমার
এক বন্ধুকে কল দিয়েছি।
*ছেলেটা সমস্ত তথ্য বলল*
নার্স: হ্যা , আপনি ঠিক জায়গায় ফোন
দিয়েছেন , আপনি যাকে ফোন
দিয়েছেন সে আমাদেরএকজন
রোগী।
ছেলে: সত্যি? কেন? কি হয়েছে?
ও এখন কেমন আছে?
নার্স: ওনার রুম নং ৬৪৬, সিট নং ৩
ছেলে: কি হয়েছে?!
নার্স: দয়া করে এখানে আসুন
তাহলেই দেখতে পাবেন। গুডবাই
ছেলে: আচ্ছা আমি এক্ষুনি আসছি
ছেলেটি হাসপাতালে গিয়ে দেখল
মেয়েটি বেডে শুয়ে আছে
ছেলে: কি হয়েছে তোমার?
মেয়ে: *নিরবতা*
ছেলে: প্লিজ কথা বলো !
মেয়ে: আমি....
ছেলে: তুমি কি?
মেয়ে: আমার ক্যান্সার
হয়েছে,এখন আমাকে লাইফ
সাপোর্ট দিয়ে বাচিয়ে রাখা
হয়েছে।
ছেলে: *কান্নায় ভেঙে পড়ল*
মেয়ে: আজই হয়ত আমার বেচে
থাকার মেয়াদ শেষ হবে
ছেলে: কেন?
মেয়ে: আমি তোমাকে বলতে
চেয়েছিলাম কিন্তু পারিনি।
ছেলে: তুমি আমাকে বলনি কেন?
মেয়ে: আমি তোমাকে কষ্ট দিতে
চাইনি
ছেলে: তুমি আমাকে কষ্ট দিতে
পারো না
মেয়ে: আমি শুধু দেখতে
চেয়েছিলাম তোমাকে আমি যতটুকু
অনুভব করি ততটুকু তুমিও করো কিনা!
ছেলে: কি দেখলে?
মেয়ে: আমি তোমাকে সবকিছুর
থেকে বেশি ভালবাসি। আমি পারলে
পুরো পৃথিবীটাকে তোমার
রাজত্বে এনে দিতাম। আমি তোমার
জন্য মরতেও পারি যে কোন সময়।
ছেল: *কান্না*
মেয়ে: দুঃখ পেও না । আমি
তোমাকে ভালবাসি এবং সবসময়
তোমার সাথেই থাকব।
ছেলে: তাহলে আমার সাথে ব্রেক
আপ কেন করেছিলে?
নার্স: স্যার আপনার কথা বলার সময়
শেষ , এবার যে যেতে হবে।
ছেলেটি চলে গেল এবং সেদিন
রাতে মেয়েটি মারা গেল কিন্তু
ছেলেটি জানে না মেয়েটি তাকে
ঐ প্রশ্নগুলো করেছিল কারন
শেষবারের মত মেয়েটি ঐ
কথাগুলো শুনতে চেয়েছিল।
ছেলেটির সাথে সে ব্রেক আপ
করেছিল কারন মেয়েটি জানত সে
আর মাত্র তিন সপ্তাহ বাচবে , এই
সময়ে মধ্যে ছেলেটি তাকে কিছুটা
হলেও ভুলতে পারবে এবং কম কষ্ট
পাবে।
পর দিন..
ছেলে আত্মহত্যা করল এবং সে
একটি চিরকুট লিখে রেখে যায়।
তাতে লেখা ছিলঃ
"আমি তোমাকে সবকিছুর থেকে
বেশি ভালবাসি । আমিপারলে এই
পৃথিবীটা তোমার হাতের মুঠোয়
এনে দিতাম । আমি তোমার জন্য যে
কোন সময় মরতে পারি।"♥ ♥

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.